এই ভাবে কেউ কোনদিন মেয়েদের মারে? ভিডিওটি না দেখলে বিশ্বাস করতে পারেবন না (ভিডিও)

0
13928

এই ভাবে কেউ কোনদিন মেয়েদের মারে? ভিডিওটি না দেখলে বিশ্বাস করতে পারেবন না (ভিডিও)।- পৃথিবীতে প্রতিনিয়ত কতইনা প্রাকৃতিক ঘটনা ঘটে চলেছে। এর দরুন অনেক মানুষ খতিগ্রস্তও হচ্ছে তবে করার কিছুই নেই সাবধান হওয়া ব্যাতিত। প্রাকৃতিকভাবে আশা কোন কিছুরই উপর আমাদের হাত নেই।







কিছু ঘটনা হয়তো পূর্বাভাস পাওয়া যায় এতে সতর্ক হওয়া যায়। কিন্তু এমন কিছু ঘটনাও রয়েছে যাকিনা পূর্বাভাস ছাড়াই হটাত করে হয়ে যায় যাতে লক্ষ লক্ষ মানুষ খতিগ্রস্ত হয় অনেকে মারা যায়। বিস্তারিত ভিডিওতে দেখুন- যা কিনা ক্যামেরায় ধরা না পড়লে আপনার বিশ্বাসই হত না।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।







ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

নিজের বোনকে পাহারা রেখে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ! পড়ুন চাঞ্চল্যকর ঘটনা
ফের প্রকাশ্যে এল আরও এক ধর্ষণের ঘটনা। তবে এবারের ছবিটা আরও মারাত্মক। ধর্ষকের বয়স ১৭। নিজের বোনকে সামনে বসিয়ে ১৩ বছরের এক কিশোরীকে সে ধর্ষণ করেছে বলে অভিযোগ। এমনকি অভিযুক্তের বাবা-মা’ও এসে বেধড়ক পিটিয়ে যায় নাবালিকাকে।







আপাতত আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে নির্যাতিতা কিশোরী। মঙ্গলবার উত্তরপ্রদেশের কানপুরে ঘটেছে এই ঘটনা। ওই মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রতিবেশী এক কিশোরকে বুধবার আটক করেছে পুলিশ। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে তার মা-বাবাকেও।

কানপুরের দেহাত জেলার ডিআইজি রতনকান্ত পাণ্ডে জানিয়েছেন, মঙ্গলবার পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন শিভলি শহরের বাসিন্দা ওই কিশোরীর পরিবার। পুলিশের কাছে কিশোরী জানিয়েছে, রবিবার তার পাশের বাড়িতে এই ঘটনা ঘটেছে। বছর ষোলোর ওই অভিযুক্ত কিশোরের বোনের সামনেই তাকে ধর্ষণ করা হয় বলে দাবি ওই মেয়েটির। ধর্ষণের পর ওই কিশোর তাকে বেধড়ক পেটাতে থাকে বলেও জানিয়েছে সে। তাতে যোগ দেয় অভিযুক্তের মা-বাবাও। এমনকী, এ নিয়ে কাউকে কিছু জানালে তার ফল ভাল হবে না বলেও জানান তাঁরা।







এরপর বাড়ি যায় ওই কিশোরী, বাড়ি ফিরে মা-বাবাকে গোটা ঘটনা খুলে বলে। ধর্ষণ ও মারধরের জেরে গুরুতর আঘাত লেগেছে তাঁদের মেয়ের। তাকে প্রথমে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে কানপুরের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ওই কিশোরীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। অভিযুক্ত ও তার মা-বাবাকে গ্রেফতার করা হয়েছে।
ভিডিওটি নিচে আছে







সুখী যৌন জীবন চান? তাহলে…

যৌন জীবন আপনার বিবাহিত জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ। দাম্পত্য সম্পর্কের স্বাস্থ্য এর উপর অনেকটাই নির্ভরশীল। এ জন্য যেমন সুস্থ যৌনতা সম্পর্কে পরিমিতি জ্ঞান থাকা প্রয়োজন। সুখী দাম্পত্যের জন্য স্বামী-স্ত্রী’র মধ্যে সঠিক বোঝাপড়ার পাশাপাশি প্রয়োজন স্বাস্থ্যকর যৌন জীবনও। কারণ, দাম্পত্যে যৌন অতৃপ্তি থেকে সংসারে অশান্তি হতে পারে। পরিস্থিতি চরমে পৌঁছালে তা বিচ্ছেদও বিরল নয়।







অনেকেই নিজেদের যৌন জীবনের সমস্যা থেকে মুক্তি পেতে বাজারে চালু অনেক কবিরাজি বা ভেষজ তকমাধারী ওষুধের শরণাপন্ন হন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই অর্থ এবং সময় নষ্ট হয়। প্রতারিত হতে হয়।

কিন্তু জানেন কি, সুস্থ যৌনতার জন্য চাই যথাযথ উদ্দম এবং শারীরিক স্ফূর্তি। আর এই স্ফূর্তি ও উদ্দমের জন্য দরকার সুষম আহার। চিকিৎসকদের মতে, প্রকৃত কোনও সমস্যা না-থাকলে যৌন শক্তি বৃদ্ধির জন্য কোনও রকম ওয়ুধেরই প্রয়োজন হয় না। তার জন্য দৈনন্দিন পুষ্টিকর খাবার-দাবার খেলেই উপকার পাওয়া যাবে।







বিশেষজ্ঞদের মতে সকালে খাবারের পাতে নিয়মিত রাখতে হবে দুধ, ডিম, মাশরুম ও মধু। এই উপাদানগুলি শরীরে ভিটামিন ডি-এর ঘাটতি পূরণ করে স্ফুর্তি ফিরিয়ে আনতে সাহায্য করে। তবে এরই সঙ্গে সারাদিনের খাওয়া-দাওয়া, বিশ্রাম…সব কিছুই নিয়ম মেনে করতে হবে। কারণ, ঠিক মতো ঘুম না-হলে বা হজমের গোলমাল হলে এমনিতেই শরীরে স্ফুর্তির অভাব হবে।

তাই সকালে এই খাবারগুলি খাওয়ার সঙ্গে সঙ্গে সারাদিন সঠিক নিয়ম মেনে চললেই সুস্থ উদ্দাম যৌন জীবনের সুখ পাবেন আপনিও।







LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here