বাড়িতে দরজায় টোকা দিতেই খুলে যায় দরজা, ফাঁকা বাড়িতে মেয়েকে যে অবস্থায় মা দেখলেন !!

0
305

মা-ভাই বাড়ির বাইরে ছিলেন। বাড়িতে একাই ছিল বছর পনেরোর কিশোরী। বাড়িতে ফিরে দরজায় কড়া নেড়েছিলেন মা। কিন্তু দরজায় হালকা ঠোকা দিতেই খুলে যায় পাল্লা। দেখা যায়, বিছানা, মেঝেতে চাপ চাপ রক্ত। রক্ত পারিয়েই চলে গিয়েছে কেউ। বিছানার ওপরই পড়ে রয়েছে মেয়ে। মাথার একাংশ থেতলে গিয়েছে। দেখে নিজেকে স্থির রাখতে পারেননি মা- ছোট্ট ভাই। রানাঘাটে পায়রাডাঙায় মর্মান্তিক ঘটনা।

সোমবার বাড়িতে একাই ছিল সুস্মিতা সরকার। তার বাবা কাজে গিয়েছিলেন। ভাইকে নিয়ে বাইরে গিয়েছিলেন মা। সোমবার সন্ধ্যায় বাড়িতে ফিরে মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান তার মা। অভিযোগ, বাবাই নামে এলাকারই এক যুবক বন্ধ বাড়িতে ঢুকে খুন করেছে সুস্মিতা। ভারী কোনও বস্তু দিয়ে মাথায় আঘাত করেই সুস্মিতাকে খুন করা হয়েছে বলে পুলিসের অনুমান।

সূত্রে জানা গিয়েছে, বাবাইয়ের সঙ্গে প্রেম ছিল সুস্মিতার। ইদানীং সেই সম্পর্কের অবনতি হয়। বাবাই সুস্মিতাকে তারপর থেকে নানাভাবে ব্ল্যাকমেল করত বলে অভিযোগ। সুস্মিতার মায়ের অভিযোগ, বাবাই তাঁর মেয়েকে খুন করেছে। প্রাথমিকভাবে পুলিস মনে করছে, বাবাইয়ের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চায়নি সুস্মিতা। আর সেই কারণেই খুন। ঘটনায় এক জনকে আটক করেছে পুলিস। কিন্তু প্রশ্ন উঠছে বন্ধ বাড়িতে বাবাই কীভাবে ভিতরে ঢুকল? নাকি সুস্মিতাই বাড়িতে ডেকে নিয়ে এসেছিল বাবাইকে? তদন্ত করছে পুলিস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here